1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

চট্রগ্রাম মহানগরীর, বন্দর থানাধীন,মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ি এলাকা,অপরাধমূলক কর্মকাণ্ড প্রায় শূন্যের কোটায় নিয়ে এসেছেন- ” জানান এলাকাবাসী”

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:-বিভিন্ন কারনে বহুল আলোচিত জেলা চট্টগ্রাম, অলি,আউলিয়া, সাধু- সন্নাসী, রাজনীতিবিদসহ বহু উল্লেখযোগ্য জ্ঞান তাপস ব্যক্তির জন্মস্থানের কারনে সুখ্যাতি রয়েছে চট্রগ্রাম।

এস আই “ফয়সাল সরোয়ার”, বন্দর থানাধীন মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব পাওয়ার পর নিজ কর্মদক্ষতা ও অভিজ্ঞতার আলোকে মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ি এলাকা থেকে অপরাধমূলক কর্মকাণ্ড প্রায় শূন্যের কোটায় নিয়ে এসেছেন।

 

যেটি মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়ি প্রতিষ্ঠালগ্নে  থেকে মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়িবাসী এমন পরিবর্তনের ছাপ আগে কখনও দেখেননি, এমনটাই মতপ্রকাশ  করেছে, মধ্যম হালিশহর পুলিশ ফাঁড়িবাসী সর্বস্তরের মানুষ।

 

শুধু তাই নয়, সন্ত্রাস,কিশোর গ্যাং,জুয়া, দেহব্যবসা ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে সুখ্যাতি অর্জন করেছেন তিনি।

রাষ্ট্রের জনগণের জানমালের হেফাজত, শান্তি শৃঙ্খলা রক্ষা এবং জনগনের সাথে সেতুবন্ধন রচনার মাধ্যমে গড়ে তুলে জনগনকে রাষ্ট্র প্রদত্ত সেবা প্রদান করে জনগণের হৃদয়ে ঠাঁই  করে নেওয়ার মাঝেই রয়েছে একজন চৌকস, দক্ষ ও অভিজ্ঞ পুলিশ অফিসার এর সফলতা।

এমন  পুলিশ অফিসার যদি দেশের প্রতিটি পুলিশ ফাঁড়িতে  হতো অপরাধ মূলক কর্মকাণ্ড অনেকাংশে কমে আসতো এবং পুলিশ বাহিনীর ভাবমূর্তি আরো উজ্জ্বল হতো।

 

শেয়ার করুন

আরো দেখুন......